1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

পাহাড়ে ৩০ কোটি টাকার গাঁজাখেত পুড়িয়ে ধ্বংস

রাঙ্গামাটি প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪ , ৯.৪৩ অপরাহ্ণ
  • ৬২ বার পড়া হয়েছে

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় সাড়ে ৩ একর গাঁজাখেত ধ্বংস করেছে প্রশাসন। তারা ৩ হাজার ২৫ টি গাছ কেটে পুড়িয়ে ধ্বংস করে দেয়। এসব গাঁজার মূল্য প্রায় ৩০ কোটি ২৫ লাখ টাকা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে গুইমারা সদর ইউনিয়নের দুর্গম অরণ্যের চৌধুরীপাড়া এলাকায় ওই গাঁজা খেত ধ্বংস করা হয়। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর আমিন বলেন, গোপন সূত্রে সংবাদ পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সমন্বয়ে যৌথ অভিযান চালানো হয়। অভিযানে চৌধুরীপাড়া এলাকায় দুই একর জমিতে চাষ করা গাঁজা গাছ পাওয়া যায়। পরে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব চৌধুরী ও সেনা সদস্যদের উপস্থিতিতে গাঁজা গাছগুলো আগুন দিয়ে ধ্বংস করা হয়েছে।

 

তবে এলাকাটি দুর্গম হওয়ায় ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। খেতের মালিক কে এবং ওই গাঁজা চাষের সঙ্গে সম্পৃক্তদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ওসি।

 

গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব চৌধুরী বলেন, সাড়ে ৩ একর জমিতে চাষ করা গাঁজা গাছের আর্থিক মূল্য অন্তত ৩০ কোটি ২৫ লাখ টাকা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।