1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

পাবনা-৩ : চাটমোহর থেকে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন দেওয়ার দাবি

হান্ডিয়াল নিউজ ডেস্ক:
  • আপডেট সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ , ১০.১৫ অপরাহ্ণ
  • ৮৩ বার পড়া হয়েছে

আগামী ৭ জানুয়ারি ২০২৪ইং অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিয়েছেন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বৃহৎ উপজেলা চাটমোহর থেকে দলীয় প্রার্থী মনোনয়নের দাবি জানিয়েছেন রাজনৈতিক নেতৃবৃন্দ,সুশীল সমাজ ও সাধারণ মানুষ।

তাদের অভিমত,ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলা মিলে যে ভোটার তার চেয়ে চাটমোহর উপজেলায় ভোটার ও জনসংখ্যা বেশি। বারবার চাটমোহর উপজেলা থেকে প্রার্থী মনোনয়ন না দেওয়ায় বৃহৎ এ উপজেলায় কাঙ্খিত উন্নয়ন হয়নি। বর্তমান সরকারের যে উন্নয়ন গতি,তা থেকে পিছিয়ে আছে এ উপজেলা।

উপজেলার বিলচলন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যন আবুল কালাম আজাদ চাটমোহর উপজেলা থেকে প্রার্থী মনোনয়নের দাবি জানিয়ে বলেন,বৃহৎ এ উপজেলা থেকে অনেকেই মনোনয়ন চেয়েছেন। আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনা এবার চাটমোহরবাসীকে নিরাশ করবেন না।

একই দাবি করেছেন চাটমোহর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আলহাজ¦ মোঃ মোজাম্মের হক,শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ,সাংবাদিক আঃ লতিফ রঞ্জু,কৃষক মামুনুর রশিদসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

চাটমোহর উপজেলা থেকে এবার দলীয় মনোনয়ন চেয়েছেন চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম,সাবেক সভাপতি ও চাটমোহর পৌরসভার মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো,চাটমোহর উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার,মেজর জেনারেল (অব.) ড.ফসিউর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,ইউ জাবিন সমাজী,নুরজাহান বেগম মুক্তি,শাহিদুর রহমান শাহেদ ও রবিউল করিম।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।