1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

পাবনার চাটমোহরে প্রিমিয়ার ক্রিকেট লীগের জাকজমক উদ্বোধন

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪ , ৮.২২ অপরাহ্ণ
  • ৪০ বার পড়া হয়েছে

জাঁকজমকপূর্ণ ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে পাবনায় শুরু হলো চাটমোহর প্রিমিয়ার ক্রিকেট লীগ (সিপিএল) এর চতুর্থ আসর। চাটমোহর ক্রিকেট একাডেমীর আয়োজন শনিবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাটমোহর ক্রিকেট একাডেমীর সভাপতি রেদুয়ানুল হালিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ফিরোজা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম,জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ,জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য আফিয়া পারভীন আখি,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব এলাহী বিশু, চাটমোহর পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া,হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমু,চাটমোহর ক্রিকেট একাডেমীর সাধারন সম্পাদক ফজলুল হক কালু প্রমুখ। চাটমোহর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় আরডিসি রেলবাজার ৩ উইকেটে শহীদ শামসুদ্দিন স্মৃতি সংঘ কে পরাজিত করে।

চাটমোহর ক্রিকেট একাডেমীর সাধারণ সম্পাদক ফজলুল হক কালু জানান,আমার স্বপ্ন এই ক্রিকেট একাডেমীর খেলোয়াররা জাতীয় পর্যায়ে খেলবে। ইতিমধ্যে ২০২৩ সালে আমাদের দু’জন খেলোয়ার বিকেএসপিতে সুযোগ পেয়েছে। সরকারিভাবে পৃষ্ঠপোষকতা পেলে আরো অনেকদূর এগিয়ে যেতে পারবো আমরা। তিনি জানান, তরুণ সমাজকে মাদক ও মোবাইল আসক্ত থেকে দূরে রাখতে গত চার বছর ধরে এই ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করে চলেছে চাটমোহর ক্রিকেট একাডেমী।

টি টোয়েন্টি এই ক্রিকেট টুর্নামেন্টে স্থানীয় ৮টি দল অংশ নিচ্ছে। প্রথম রাউন্ডে মোট ১২টি খেলা শেষে আগামী ৮ ও ৯ ফেব্রুয়ারি দু’টি সেমিফাইনাল এবং ১০ ফেব্রুয়ারি টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।