1. [email protected] : admin :
  2. [email protected] : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৯:৫৮ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ , ৫.৪৩ অপরাহ্ণ
  • ৫২ বার পড়া হয়েছে

গাইবান্ধার পলাশবাড়ীতে বাস-ট্রাক-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় তিন জন নিহত ও  দুই জন আহত হয়েছেন। সোমবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের চার মাথা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে রংপুরগামী একতা পরিবহনের দ্রুতগামী একটি নৈশকোচ (ঢাকা মেট্রো-ব ১৫-২৮০৭) সকাল সাড়ে ৮টার দিকে পলাশবাড়ী চৌমাথা মোড়ে একটি মোটরসাইকেলকে প্রথমে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক সুবাস চন্দ্র (৩৫) ও আরোহী সুমন চন্দ্র (৪০) নিহত হয়। দুর্ঘটনায় বাসটি নিয়ন্ত্রণ হারালে, গাইবান্ধা থেকে ছেড়ে আসা আরেকটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ১৬-২৪০৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়।  বাসটির অতিরিক্ত গতি থাকায় তৃতীয় দফায় ফের একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে বিদ্যুৎ (৪০) নামে আরো একজন নিহত হয়। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ায় তিন জনে। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ঘাতক বাসসহ ট্রাক ও  দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ দিকে দুর্ঘটনার পরপরই বাস ও ট্রাকের চালক পালিয়ে গেছেন বলে জানা গেছে। এ ছাড়া মরদেহগুলো উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৩ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!