1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

নকল বৈদ্যুতিক পণ্য উৎপাদন, ২৬ লাখ জরিমানা

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ , ৭.৫৩ অপরাহ্ণ
  • ১১৫ বার পড়া হয়েছে

রাজধানীতে অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক পণ্য তৈরি ও বিক্রি করার অভিযোগে ২৬ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ১০ প্রতিষ্ঠানকে এ জরিমানা করা হয়।

সোমবার (১৩ মার্চ) সন্ধ্যা পর যাত্রাবাড়ী, কামরাঙ্গীরচর, বংশাল, লালবাগ, ওয়ারী ও নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালত অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক তার উৎপাদন, মজুত ও বিক্রি করার অপরাধে যাত্রাবাড়ীর রাজু ক্যাবলসকে দুই লাখ টাকা, কামরাঙ্গীরচরের সিটি প্লাইউড ইন্ডাস্ট্রিজকে তিন লাখ টাকা, ইমরান কেমিক্যালকে এক লাখ ১০ হাজার টাকা, ফতুল্লার এক্সপ্রেস লুব্রিকেন্টসকে ৬ লাখ, লালবাগের বিআরডি ক্যাবলসকে দুই লাখ টাকা, বংশালের মুসা ক্যাবলসকে দুই লাখ টাকা, ওমর ক্যাবল কারখানাকে নগদ দুই লাখ, ওয়ারীর সিলভি ক্যাবলসকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, সোমবার (১৩ মার্চ) সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত র‌্যাব-১০ এর ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। অভিযানের সময় ১০ প্রতিষ্ঠানকে ২৬ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।

এএসপি সোয়েব বলেন, বেশ কিছুদিন ধরে এ অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক তার এবং নকল কেমিক্যাল উৎপাদন মজুত ও বাজারজাত করে আসছিলন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।