1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

ধারের টাকা চাওয়ায় ইউপি চেয়ারম্যানকে মারতে গেলেন যুবক, অতঃপর…

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪ , 10.51 pm
  • ১৪ বার পড়া হয়েছে

চাঁদপুর সদর উপজেলায় জেলেদের চাল বিতরণকালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীকে মারতে এসে দেশীয় অস্ত্রসহ (বড় ছুরি) ইকবাল বন্দুকশী (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে তরপুরচন্ডী ইউনিয়নে অস্থায়ী কার্যালয় তেতুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

ইকবাল তরপুরচন্ডী গ্রামের মো. ইদ্রিস বন্দুকশীর ছেলে।

 

ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী বলেন, ইকবাল বেশ কয়েক বছর আগে আমার কাছ থেকে টাকা ধার নেয়। কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও সে আমার টাকা দেই দিচ্ছি বলে বাহানা করে। এক পর্যায়ে সে প্রবাসে চলে যায়। বিদেশ থেকে আসার পর আমি এখন আবার তার কাছে টাকা চাইলে সে আমার ওপর ক্ষিপ্ত হয়। প্রায় দিনই আমার সামনে অসৌজন্যমূলক আচরণ করে। আজকে আবার পরিষদের সামনে প্রকাশে ছুরি নিয়ে আসে। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

স্থানীয়রা জানান, ইকবাল ছুরি নিয়ে পরিষদের সামনে আসলে এলাকাবাসী গ্রাম পুলিশের সহায়তায় তাকে আটক রাখে। পরে মডেল থানার উপপরিদর্শক আজাদ ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

 

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, দেশীয় অস্ত্রসহ ১ জনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!