1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

থার্টি ফাস্ট নাইটে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

মাদারীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩ , ১২.০৯ অপরাহ্ণ
  • ১১১ বার পড়া হয়েছে

মাদারীপুরের সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকায় থার্টি ফাস্ট নাইট উপলক্ষে দেখা করার কথা বলে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২ জানুয়ারি) সকালে রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১ জানুয়ারি) রাতে রাজৈর উপজেলার কুন্ডুবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গত শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা শাখারপাড়ে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো, রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার এসকান্দার ফকিরের ছেলে শামীম ফকির ওরফে হাসান (২০) ও পাট্টু মোল্লার ছেলে ইমন মোল্লা ওরফে রাব্বি (১৬)।

পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরীর সঙ্গে কয়েক দিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় হাসানের। শনিবার বিকেলে ভুক্তভোগীকে থার্টি ফাস্ট নাইট উপলক্ষে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যান প্রেমিক হাসান। এ সময় হাসানের সঙ্গে ছিল তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ভুক্তভোগী কিশোরীকে জোর করে শাখারপাড় ব্রিজের পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে হাসান ও রাব্বি। ধর্ষণের ফলে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পড়লে দুই বন্ধু তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ভুক্তভোগীকে গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের স্বজনরা একই দিন রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে রাজৈর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নুরুল ইসলাম জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষায় প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, এ ঘটনার পর ভুক্তভোগী কিশোরীর বাবা মামলা দায়ের করেন। পরে তথ্যপ্রযুক্তির সাহায্যে রোববার রাতে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।