1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

টাঙ্গাইলে কথিত জিনের বাদশাসহ গ্রেপ্তার ৫

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩ , ৫.৩৭ অপরাহ্ণ
  • ১২৩ বার পড়া হয়েছে

বন রক্ষীদের থেকে কাঠের গাড়ি ও গুলি ছিনতাইয়ের ঘটনায় তিন বনদস্যুকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব ১৪)। একই সঙ্গে কথিত জিনের বাদশাসহ দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৪-এর ৩নং সিপিসি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ জোবায়ের জানান, গত ২৫ জানুয়ারি রাতে টাঙ্গাইলের মধুপুর বনাঞ্চলের অরণখোলায় গজারি গাছ কেটে পাচার করছে বলে সংবাদ পান বন কর্মকর্তা হামিদুল ইসলাম। বন রক্ষীদের নিয়ে তিনি গাছ কাটতে বাধা দিলে ২৫ থেকে ৩০ জন তাদের বেদম মারপিট করে। এ সময় তারা রাইফেলের চার রাউন্ড গুলি ছিনতাই করে নেয়। এ ঘটনায় ওই দিনই মধুপুর থানায় মামলা করা হয়। এর পাঁচ দিন পর র‌্যাব সদস্যরা টাঙ্গাইল ও গাজিপুরের বিভিন্ন স্থান থেকে তিনজনকে গ্রেপ্তার করে। তবে ছিনতাই হওয়া গুলি এখনও উদ্ধার হয়নি।

গ্রেপ্তারকৃতরা হলেন, শাহাদত আলী, আব্দুল মালেক ও সাইদুল ইসলাম। এদের বাড়ি টাঙ্গাইলের মধুপুরে।

একই দিনে কথিত জিনের বাদশাসহ দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ চক্রটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে মোবাইল ফোনের মাধ্যমে জিনের বাদশা সেজে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। র‌্যাব কথিত জিনের বাদশা ও তার সহযোগিকে ভোলার বোরহান উদ্দিন থানার চকঢোষ গ্রাম থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার চকঢোষ গ্রামের আবুল কাশেম মাতব্বরের ছেলে মো. আকবর আলী ও জলির মাতব্বরের ছেলে মো. মিরাজ হোসেন। কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ জোবায়ের সংবাদ সম্মেলনে আরও জানান, টাঙ্গাইলের কালিহাতি উপজেলার ছিলিমপুর গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করে কথিত জিনের বাদশা আকবর আলী। ধর্মীয় নানা প্রভোলন দেখিয়ে নগদ ও বিকাশের মাধ্যমে বিভিন্ন সময়ে সাত লাখ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী কালিহাতী থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে র‌্যাব সদস্যরা প্রতারকদের গ্রেপ্তার করে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।