1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

জোড়া গোল করে ইন্টার মায়ামিকে জেতালেন মেসি

স্পোর্টস ডেস্ক, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ , ১০.১০ অপরাহ্ণ
  • ১৭ বার পড়া হয়েছে
লিওনেল মেসির জয় উদযাপন। ছবি: সংগৃহীত

জোড়া গোল নিজে করলেন লিওনেল মেসি। দলের অন্য গোলটির অ্যাসিস্টও তিনি। মেসির জাদুকরী এই নৈপূণ্যে মেজর লিগ সকারে ন্যাশভিলের বিপক্ষে ৩-১ গোলের দুর্দান্ত জয় পেয়েছে ইন্টার মায়ামি।

রোববার (২১ এপ্রিল) মেজর লিগ সকারে ন্যাশভিলে এফসির বিপক্ষে ম্যাচে ৩-১ গোলের জয় তুলে নিয়েছে মায়ামি। দলের হয়ে জোড়া গোলের পাশাপাশি অ্যাসিস্ট করেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। বাকি গোলটি করেন সার্জিও বুসকেটস।

ম্যাচ জিতলেও শুরুতেই ধাক্কা খায় মায়ামি। ম্যাচের দ্বিতীয় মিনিটে আত্নঘাতী গোলে দলকে পিছিয়ে দেন ফ্রাঙ্কো নেগরি। ১-০ গোলে পিছিয়ে পড়ে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে মায়ামি। যার ফল পেতেও খুব বেশি সময় লাগেনি।

ম্যাচের ১১তম মিনিটে বাঁ প্রান্ত দিয়ে আক্রমণে যান মেসি। ডি বক্সের মধ্যে ঢুকে প্রতিপক্ষ গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ানোর চেষ্টা করেন আর্জেন্টাইন তারকা। প্রথম প্রচেষ্টায় গোলরক্ষকের হাতে লেগে প্রতিহত হলেও দ্বিতীয় চেষ্টায় আর ভুল করেননি মেসি। সরাসরি জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেন।

সমতায় ফেরার পরও থেমে থাকেনি মায়ামি। আক্রমণের ধার বাড়িয়ে আদায় করে নেয় দ্বিতীয় গোল। ম্যাচের ৩৯তম মিনিটে মেসির করা কর্ণার কিক থেকে দারুণ হেডে দলকে এগিয়ে নেন স্প্যানিশ তারকা সার্জিও বুসকেটস। এই গোলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ক্লাবটি।

 

প্রথমার্ধের ধারাবাহিকতা অবশ্য দ্বিতীয়ার্ধে ধরে রাখতে পারেনি ক্লাবটি। আরও বেশ কিছু আক্রমণে করলেও ব্যবধান বাড়াতে পারেনি তারা। শেষমেশ ম্যাচের ৮১তম মিনিটে পেনাল্টির সুবাদে দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোল পূরণ করেন বিশ্বকাপজয়ী এই তারকা। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করল টাটা মার্টিনোর দল।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।