1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ৬

নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩ , ১.১৮ অপরাহ্ণ
  • ১০৪ বার পড়া হয়েছে

নোয়াখালী সদর উপজেলা থেকে ছয় জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে লক্ষীনারায়ণপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত মমিন উল্ল্যার ছেলে মো.বেলাল (৪০), মো. আব্দুল খায়েরের ছেলে মো. সোহাগ (৪৩), মৃত মোস্তফা মিয়ার ছেলে মো. আব্দুল মতিন (৪৮) ও মৃত জালাল আহম্মদের ছেলে মো. গিয়াস উদ্দিন (৪০), মৃত আবুল হাশেমের ছেলে মো. আমির হোসেন (৪৮) ও মৃত ইউনুসের ছেলে মো. হারুনুর রশিদ (৪২)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, জুয়ার আসরের অভিযোগের ভিত্তিতে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামসহ সাড়ে তিন হাজার টাকা জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় জুয়া আইনে মামলা দিয়ে বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।