1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন

জমি নিয়ে সংঘর্ষের জেরে বৃদ্ধ নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ , ৪.২৫ অপরাহ্ণ
  • ১২০ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধুনগর ইসলামপুর গ্রামে জমি নিয়ে সংঘর্ষের জেরে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ৯টার দিকে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধুনগর ইসলামপুর গ্রামের মৃত আব্দুল রশিদ মিয়ার ছেলে কালা মিয়া (৫৫)। আহত ব্যক্তিরা হলেন, বধুনগর ইসলাম পুর গ্রামের মো. তৌহিদ মিয়ার ছেলে সবুজ হাসান, মৃত হাজি মো.বাচ্চু মিয়ার ছেলে তৌহিদ মিয়া।

জানা গেছে, বধুনগর ইসলামপুর গ্রামের কালা মিয়া ও তৌহিদ মিয়ার বাড়ির লোকজনের সঙ্গে পাশের বাড়ির মতি মিয়া ও আবুল কালামে মধ্যে বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। সোমবার সকালে জমির বিরোধ মেটাতে দুপক্ষের সালিশ বসে। এ সময় তখন দুপক্ষের লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় কালা মিয়া গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত্যু ঘোষণা করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদুল আলম জানান, সোমবার সকালে সংবাদ পেয়ে হাসপাতালে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ইতোমধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।