1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

চাটমোহরে যুবকের আত্মহত্যা

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ , ৭.০৮ অপরাহ্ণ
  • ৬১ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহরে আশরাফুল ইসলাম (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোর রাত ৫টার দিকে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের রায়নগর গ্রামে এ ঘটনা ঘটে। তার বাবার নাম ওছমান আলী। পেশায় সে টিউশন মাস্টার ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়,আশরাফুল প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় বাড়িতে ফিরে। রাতের খাবার খেয়ে তার নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে সকলের অগোচরে ঘরের আড়ার সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয় আশরাফুল।

মৃত আশরাফুলের চাচা সাবেক ইউপি সদস্য জাহের আলী জানান, তার বাবা ও মা পাশের ঘর থেকে ছেলের ছটফট শব্দ পেয়ে দ্রুত উঠে ছেলের ঘরে ঢুকে দেখে ঘরের আড়ার সাথে আশরাফুল ঝুলতেছে। তখন বাবা মা ছেলেকে অচেতন অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে আশরাফুল কি কারণে আত্মহত্যা করেছে তা পরিবারের কেউ বলতে পারছেননা। পরিবারের সকলের অভিমত সে লেখাপড়া শেষ করে চাকরি ও বিয়ের জন্য মাঝে মধ্যেই মন খারাপ করতো। হয়তো এই ক্ষোভেই সে আত্মহত্যা করেছে।

হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সিরাজ উদ্দিন বলেন, ঘটনাটি শোনার পর আমরা পুলিশ পাঠিয়েছি। ঘটনার স্থলে পৌছানোর আগেই আশরাফুল কে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় তার পরিবারের লোকজন। হাসপাতাল থেকে ময়না তদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।থানায় ইউডি মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।