1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

চাটমোহরে মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২ , ৫.৩৭ অপরাহ্ণ
  • ১১১ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহর আগামী ১৬ ডিসেম্বর,মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহান বিজয় দিবস পালনের বিভিন্ন কর্মসূচি নিয়ে আলোচনায় অংশ নেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসাহাক আলী মানিক,নারী ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন,থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এস এম মোজাহারুল হক,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক,পাবনা জেলা পরিষদের সদস্য সাইদুল ইসলাম পলাশ,পাশর্ডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ আজাহার আলী,হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেন,নিমাইচড়া ইউপি চেয়ারম্যান নুরজাহান বেগম মুক্তি,গুনাইগাছা ইউনিয়নের চেয়ারম্যান রজব আলী বাবলু,ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যান শামীম হোসাইন,উপজেলা শিক্ষা অফিসার খন্দকার মাহবুবুর রহমান,একাডেমিক সুপারভাইজার মোঃ গোলাম মোস্তফা. প্রধান শিক্ষক আলতাব হোসেন,প্রধান শিক্ষিকা আনোয়ারা বেগম,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সহকারী অধ্যাপক অশোক চক্রবর্তী,প্রেসক্লাবের আহ্বায়ক রকিবুর রহমান টুকুন,দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল প্রমূখ।
প্রস্তুতি সভায়,মহান বিজয় ও জাতীয় দিবস উদযাপনে তিন দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণর সিদ্ধান্ত নেওয়া হয়। এসকল কর্মসূচি বাস্তবায়ন করার জন্য উপ-কমিটি গঠণ করা হয়। কর্মসূচির মধ্যে থাকবে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদদের স্মরনে উপজেলা চত্বর শহীদ স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পণ, ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা,চিত্রাংকন,রচনা ও শোত্মবোধক সঙ্গীত প্রতিযোগিতা,আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন,বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন,সকল ধর্মীয় উপাসনালয়ে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনামপ্রতি ফুটবল ম্যাচ,মহিলাদের ক্রীড়ানুষ্ঠান। এ ছাড়া সন্ধ্যায় উপজেলা শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
সভার শুরুতে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। সভায় সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,শিক্ষক.রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।