1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

চাটমোহরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু!

বিশেষ প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ , 10.32 pm
  • ১১ বার পড়া হয়েছে
ঘাতক ট্রাক। ছবি : সংগৃহীত

পাবনার চাটমোহরে ইটের খোয়া ভর্তি চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হুসাইন (১০) নামে বাইসাইকেল আরোহী স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৯টার দিকে চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের বিন্যাবাড়ি গ্রামে এ দূর্ঘটনাটি ঘটে ।

নিহত স্কুলছাত্র বিন্যাবাড়ি গ্রামের জাবেদ মোল্লার ছেলে এবং বিন্যাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো।

জানা গেছে, স্কুলছাত্র হুসাইন প্রাইভেট শিক্ষকের কাছে পড়া শেষ করে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে ইটের খোয়া ভর্তি চলন্ত একটি ট্রাক পেছন থেকে বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলটি সড়কের পাশে ছিঁটকে পড়লেও হুসাইন সড়কের উপর ছিটকে পড়ে। ঘাতক ট্রাকটি এসময় হোসাইনের উপর দিয়ে উঠে যায়। এতে ঘটনাস্থলেই হোসাইনের মৃত্যু হয়।

এ বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা সংবাদমাধ্যমকে বলেন, ‘দুর্ঘটনার পর চালক-হেলপার পালিয়ে গেছে। ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়নতদন্তের জন্য শিশুটির মৃতদেহ থানায় আনা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!