1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

ঘন কুয়াশায় উত্তরাঞ্চলে জনজীবনে দুর্ভোগ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, শৈত্যপ্রবাহ

হান্ডিয়াল নিউজ ২৪
  • আপডেট সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২ , ৯.১৯ অপরাহ্ণ
  • ১২০ বার পড়া হয়েছে
কুয়াশা
  • উত্তরাঞ্চলে বেড়েছে শীতের তীব্রতা। গত কয়েকদিন ধরে ঘন কুয়াশার সঙ্গে বেড়েছে ঠাণ্ডা বাতাসের পরিমাণও। সেই সঙ্গে কমে আসছে তাপমাত্রাও। আবার কোথাও কোথাও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সঙ্গে বইছে শৈত্যপ্রবাহ। ফলে জনজীবনে দুর্ভোগ নেমে এসেছে। বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। কনকনে ঠাণ্ডার মধ্যে দুমুঠো ভাতের সংগ্রামে বের হতে বাধ্য হচ্ছেন তারা। বেশিরভাগ সময় দেশের সর্বনিম্ন তাপমাত্রা বিরাজ করছে প্রান্তিক এ জনপদে। সকালে ঘন কুয়াশায় ঢাকা থাকছে পথঘাট। এই সময়ে হেডলাইট জ্বালিয়ে চলাচল করছে যানবাহনগুলো। ঘটছে দুর্ঘটনাও। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।
    পঞ্চগড়ে মঙ্গলবার সর্বনিন্ম তাপ মাত্রা রেকর্ড করা হয় ১০ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। শীতের তীব্রতা বেশি থাকছে সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত। কোনো কোনো দিন সকাল ১০টার আগে সূর্যের দেখা মিলছে না। পরে সূর্যের দেখা মিললেও তাতে কাক্সিক্ষত উত্তাপ মিলছে না। আবার বিকেল গড়াতেই তাপমাত্রা নামতে শুরু করে। সন্ধ্যা নামে সঙ্গে কুয়াশাপাত শুরু হয়। রাতভর বৃষ্টির মতো ঝরে কুয়াশা। সেই সঙ্গে উত্তরে ঠা-া বাতাসে হাড়কাঁপা শীত অনুভূত হচ্ছে।

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।