1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

গাঁজাসহ ২ মাদককারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ , ১০.৫৮ অপরাহ্ণ
  • ৫৪ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কামারখন্দে অর্ধশত কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভদ্রঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

আটককৃতরা হলো- জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার হারুয়াবাড়ী গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে আশরাফ আলী (৫০) ও ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার উলোবাড়িয়া গ্রামের আমজাদ বিশ্বাসের ছেলে উজ্জল হোসেন (৩৩)।

 

বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, ভদ্রঘাট এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কের ওপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫২ কেজি গাঁজাসহ মাদককারবারি আশরাফ ও উজ্জ্বলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, দুইটি মোবাইল এবং নগদ ২৩ হাজার ৬২২ টাকা জব্দ করা হয়।

 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা দীর্ঘদিন যাবত লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের মোবাইলে যোগাযোগের মাধ্যমে ট্রাক যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে কামারখন্দ থানায় মামলা দায়ের করা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।