1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

কুষ্টিয়ার আল্লারদর্গায় সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল, গাছের চাড়া ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪ , ৮.৪১ পূর্বাহ্ণ
  • ৮১ বার পড়া হয়েছে

বেসরকারি সংস্থা সাজেদা ফাউন্ডেশনের উত্তরন কর্মসূচির উদ্যোগে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকার অন্তর্গত বালিরদিয়ার গ্রামে অতিদরিদ্র সদস্যের মধ্যে শীতবস্ত্র হিসাবে কম্বল এবং গাছের চাড়া ও সবজি বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারী) বিকালে উপজেলার মরিচা ইউনিয়নের বালিরদিয়ার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ৫০ জন অতিদরিদ্রদের মাঝে কম্বল, গাছের চাড়া ও সবজি বীজ বিতরণ করা হয়েছে। এছাড়া কিশোরীদের মাঝে পুষ্টি প্যাকেজও বিতরণ করা হয়। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন বালিরদিয়ার কমিউনিটি ডেভেলপমেন্ট কমিটি (সিডিসি )।

এসময় উপস্থিত ছিলেন সাজেদা ফাউন্ডেশনের উত্তরন কর্মসূচির ঝিনাইদহ জোনের জোনাল ম্যানেজার মোঃ আনিসুজ্জামান বাবুল, আল্লারদর্গা এরিয়ার টিম লিড মোঃ আনজারুল ইসলাম, মাইক্রোফাইন্যান্সের এরিয়া ম্যানেজার শুকদেব হালদার,প্রোগ্রাম অফিসার-লাইললিহুড মোঃ মাওজুদুল ইসলাম ও প্রোগ্রাম অফিসার-হেলথ মোঃ আমিনুল ইসলাম। এছাড়া বালিরদিয়ার কমিউনিটি ডেভেলপমেন্ট কমিটর সকল সদস্যবৃন্দ।
উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন ঝিনাইদহ জোনের জোনাল ম্যানেজার মোঃ আনিসুজ্জামান বাবুল। জোনাল ম্যানেজার উক্ত অনুষ্ঠানে আরো বলেন- অতিদরিদ্র পরিবারের জীবিকার উন্নয়নে ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নিরলস কাজ করে যাচ্ছে সাজেদা ফাউন্ডেশনের উত্তরন কর্মসূচি আর প্রতিটি অতিদরিদ্র পরিবারের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে প্রতিটি গ্রামে কাজ করে যাচ্ছে সাজেদা স্বাস্থ্য বন্ধু। সিডিসি কমিটির সদস্যরা সাজেদা ফাউন্ডেশনের সাথে হাতে হাত মিলিয়ে গ্রামের দরিদ্র মানুষের উন্নয়নে কাজ করার আশা ব্যক্ত করেন। সাজেদা ফাউন্ডেশনের এমন মহতী উদ্যোগের জন্য সকলেই সাজেদা ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।