1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

কান্নাকাটি করায় শিশুকে শ্বাসরোধ করে হত্যা, মা-বাবা আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি,,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪ , ১০.৪৬ অপরাহ্ণ
  • ১৯ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় কান্নাকাটি করায় নুসরাত জাহান তিথি নামে ছয় মাস বয়সী এক কন্যাশিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছেন মা।

 

সোমবার (১ জুলাই) রাতে একটি খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

ঘটনাটি ঘটেছে জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বড়িশল গ্রামে। এ ঘটনায় নিহত শিশু নুসরাত জাহান তিথির মা স্বপ্না বেগম ও পিতা জিল্লুর রহমানকে আটক করেছে পুলিশ। ঘটনার পর পর এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, জিল্লুর রহমান ও স্বপ্না বেগম প্রতিদিনের মতো শিশু নুসরাতকে সঙ্গে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। পরে সোমবার সকালে স্বপ্না বেগম তার শিশু নিখোঁজ হয়েছে বলে চিৎকার শুরু করে। পরে থানায় জিডি করলে পুলিশ ঘটনাস্থলে তদন্ত শুরু করে। একপর্যায়ে পুলিশ বাড়ির পাশের একটি খালে শিশুটির মরদেহ ভাসতে দেখে।

বিষয়টি পুলিশের সন্দেহ হলে শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন। স্বপ্না জানান, চিৎকার ও কান্নাকাটি করার কারণে শিশুটির মুখে কাপড় চাপা দেওয়া হয়। এতে শিশুটি মারা যায়। পরে তার স্বামী মরদেহটি খালে ফেলে আসতে বলে।

 

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আটক বাবা ও মা শিশুটিকে হত্যা ও মরদেহ গুমের সঙ্গে জড়িত বলে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।