1. [email protected] : admin :
  2. [email protected] : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৬:৪০ পূর্বাহ্ন

ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ, নদে পড়েছিল বৃদ্ধের মরদেহ

ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩ , ১২.১৪ অপরাহ্ণ
  • ৪৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ওয়াজ মাহফিল শুনতে গিয়ে নিখোঁজের ছয়দিন পর এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৬ জানুয়ারি) উপজেলার বরইকান্দি এলাকায় কংশ নদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুরুজ আলীর (৭৫) জেলার হালুয়াঘাট উপজেলার শাকুয়াই ইউনিয়নের চরপাড়া এলাকার বাসিন্দা। নিজের ছেলে না থাকায় চার মেয়ের বাড়িতে পালাক্রমে থাকতেন তিনি।

জানা গেছে, গত ৩১ ডিসেম্বর সুরুজ ফুলপুর উপজেলার ঠাকুরবাখাই গ্রামে মেয়ে খাইরুন্নাহারের বাড়িতে ছিলেন। পরে ওইদিন বিকেলে স্থানীয় জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল শুনতে বের হয়ে আর বাড়ি ফেরেননি। এ সময় সুরুজ আলীর মেয়ে ও তার মেয়ের জামাই অনেক খোঁজাখোঁজি করেও তার কোনো সন্ধান পাননি। পরে শুক্রবার দুপুরে স্থানীয়রা বালিয়ার বরইকান্দি কলাপাড়া এলাকায় কংশ নদে মরদেহ ভাসতে দেখে পুলিশকে সংবাদ দেন। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। পরে সংবাদ পেয়ে নিখোঁজ সুরুজের মেয়ে ও মেয়ের জামাই গিয়ে মরদেহ শনাক্ত করেন।

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, সুরুজ আলী পানিতে ডুবে মারা গেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৩ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!