1. [email protected] : admin :
  2. [email protected] : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৫:৫০ অপরাহ্ন

এক সঙ্গে মা- ছেলের এসএসসি পাস

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ , ১.১৩ অপরাহ্ণ
  • ৫১ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়ায় মা মন্জুয়ারা খাতুন ও ছেলে মেহেদী হাসান এক সঙ্গে এসএসসি পরীক্ষায় পাস করেছেন। মা মন্জুয়ারা কারিগরি বোর্ডের অধীনে তাড়াশ শামীমা জাফর মৎস্য ইনস্টিটিউট থেকে এবং ছেলে উপজেলার  খানমরিচ বিএম কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। তাদের বাড়ি উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে। সোমবার দুপুরে প্রকাশিত ফলাফলে জানা যায়, পরীক্ষায় মা মন্জুয়ারা পেয়েছেন জিপিএ-৪.৮৯ এবং ছেলে মেহেদী হাসান  পেয়েছে জিপিএ-৪.৯৩।

ছেলের সাথে  মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে পাস করতে পেরে ভীষণ খুশি  মা মন্জুয়ারা খাতুন।  তিনি জানান, দুই সন্তানকে  তিনি শিক্ষিত করে গড়ে তুলছেন। বড় মেয়েটা এখন কলেজে পড়ে। অথচ নিজে মাধ্যমিক পাসও করেননি। সন্তানদের পড়ালেখা করাতে গিয়ে পড়াশোনার প্রতি এমন টান অনুভব করেন তিনি। তাই দুই সন্তানের মা হয়েও ছেলের সাথে এসএসসি পরীক্ষা দেন।

এজন্য তিনি তার স্বামী আবদুর রহিমের সহযোগিতার কথা উল্লেখ করে আরও জানান, অটো ভ্যান চালিয়ে সংসার চালানোর পাশাপাশি  স্ত্রী ও সন্তানদের পড়াশোনার খরচ যোগান দিচ্ছেন তার স্বামী।  মন্জুয়ারার ইচ্ছে ছেলের সাথেই পড়াশোনা চালিয়ে যাবেন।

মন্জুয়ারার স্বামী আবদুর রহিম জানান, স্ত্রী ও ছেলে  এক সঙ্গে এসএসসি পাস করায় তিনি ভীষণ খুশি। পাসের খবর পেয়েই তিনি সবাইকে  মিষ্টি  খাইয়েছেন।তাঁর ইচ্ছে ছেলে- মেয়ের সাথে স্ত্রীর পড়াশোনাও চালিয়ে নিয়ে যেতে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৩ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!