1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

ইভিএম সংরক্ষণ করতে বাসা ভাড়া নেবে ইসি

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩ , ১২.৪৬ অপরাহ্ণ
  • ২১০ বার পড়া হয়েছে

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সংরক্ষণ করতে গোডাউন বা বাড়ি ভাড়া নেবে নির্বাচন কমিশন। এমন একটি বিজ্ঞপ্তি প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) নির্বাচন কমিশনের ওয়েবসাইটে (www.ecs.gov.bd) প্রবেশ করে বিজ্ঞপ্তিটি চোখে পড়ে।

যশোরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. আনিসুর রহমান কর্তৃক মঙ্গলবার (২১ মার্চ) তারিখে স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিটি দুটি জাতীয় দৈনিক ও একটি স্থানীয় দৈনিকের সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।

এতে বলা হয়, ইভিএমসমূহ সংরক্ষণের জন্য অফিস-সংলগ্ন (যশোর পৌরসভা এলাকা ও পৌরসভা বহির্ভূত সংলগ্ন এলাকায়) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত ভাড়ার হারে তিন বছরের চুক্তিতে (নবায়নযোগ্য) গোডাউন-বাড়ি ভাড়ার জন্য গোডাউন-বাড়ির মালিকদের কাছ থেকে সিলমোহরকৃত খামে দরপত্র আহ্বান করা যাচ্ছে। দরপত্র বিজ্ঞপ্তি জারির পর থেকে আগ্রহী গোডাউন-বাড়ির মালিকরা আগামী ১২ এপ্রিল বেলা ১১টার মধ্যে সিনিয়র জেলা নির্বাচন অফিসার, যশোরের অফিসকক্ষে রক্ষিত বাক্সে সিলমোহরকৃত খামে দরপত্র জমাদান করতে পারবেন এবং প্রাপ্ত দরপত্রগুলো ১২ এপ্রিল দুপুর ১২টায় উপস্থিত দরদাতাদের সম্মুখে (যদি কেউ উপস্থিত থাকেন) গঠিত দরপত্র উন্মুক্তকরণ কমিটি কর্তৃক উন্মুক্ত করা হবে।

এ ছাড়া কোনো প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো দরপত্র গ্রহণ কিংবা বাতিল করার ক্ষমতা নির্বাচন অফিস কর্তৃপক্ষ সংরক্ষণ করে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।