1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

‘আগে না বুঝেই সাপোর্ট করতাম, এখন বুঝে করি’

বিনোদন ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ , ১১.২৪ অপরাহ্ণ
  • ১১৪ বার পড়া হয়েছে

ঢালিউড কুইন অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন তিনি। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন।

মানিকগঞ্জ জেলার হরিরামপুর গ্রামে (১ নভেম্বর) থেকে ‘লাল শাড়ি; সিনেমার শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত। সিনেমাটি তিনিই প্রযোজনা করছেন। পরিচালনায় বন্ধন বিশ্বাস। শুটিং সেটেই তিনি আলাপ করেন গণমাধ্যমের সঙ্গে।

ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই। অনেক আগে বাংলাদেশে নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে। এখন চলছে প্রিয় দলের জার্সি, পতাকা কেনার হিড়িক। বাংলাদেশে অবশ্য ফুটপ্রেমীদের ৮০ শতাংশই আর্জেন্টিনা, ব্রাজিল, মেসি আর নেইমারকে নিয়ে ব্যস্ত। অন্যান্য দলের ভক্ত খুব বেশি একটা দেখা মেলে না।

অন্যান্য দর্শকের মধ্যে তারকাদেরও রয়েছে খেলা নিয়ে বেশ উত্তেজনা। ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসও মেতেছেন এতে। আর তাই তো কথা বলেছেন তিনি প্রিয় দলকে নিয়ে।

তিনি বলেন, পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সাপোর্টার আমি। তাই আর সব ফুটবল ফ্যানদেরও ব্রাজিল সমর্থন করতে অনুরোধ জানাই। আগেও ব্রাজিল দল করতাম, তবে সেটা না বুঝে। এখন ফুটবল খেলাটা বেশ বুঝি, তাই ব্রাজিলই আমার সেরা দল।

তিনি আরও বলেন, ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন, তারা আসলেই ব্রাজিলকে সাপোর্ট করেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না।

উল্লেখ্য, সরকারি অনুদানপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং ব্যস্ত সময় পাড় করছেন তিনি। এতে অপুর বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।