1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

আগামীকাল রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী, প্রস্তুত মহাসমাবেশের মঞ্চ

রংপুর প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩ , ১১.৫২ পূর্বাহ্ণ
  • ১৩০ বার পড়া হয়েছে

আগামীকাল রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে রংপুর শহর সেজে উঠেছে। রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত মহাসমাবেশে বক্তব্য দেবেন তিনি। উদ্বোধন করবেন বেশকিছু উন্নয়ন প্রকল্পের।

মঙ্গলবার (১ আগস্ট) রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সময়সূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার (২ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রংপুরের উদ্দেশ্যে রওনা দেবেন। পরে দুপুর ২টায় প্রধানমন্ত্রীর হেলিকপ্টার রংপুর ক্যান্টনমেন্ট হেলিপ্যাডে অবতরণ করবেন। দুপুর ২টা ৫ মিনিটে ক্যান্টনমেন্ট হেলিপ্যাড থেকে সড়কপথে রংপুর সার্কিট হাউসের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। এ ছাড়াও ২টা ১৫ মিনিটে সার্কিট হাউসে পৌঁছে সার্কিট হাউসের মিলনায়তনে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৩টায় রংপুর জিলা স্কুল মাঠের জনসভার উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। পরে বিকেল ৩টা ৫ মিনিটে জিলা স্কুল মাঠের জনসভায় উপস্থিত হবেন ও সেখানে রংপুর বিভাগের উন্নয়নে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন।

 

এদিকে মহাসমাবেশে বক্তব্য শেষ করে একই দিন বিকেল ৫টা ২০ মিনিটে রংপুর ক্যান্টনমেন্টের হেলিপ্যাডের উদ্দেশ্যে সড়কপথে রওনা দেবেন। সেখান থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডা. দেলোয়ার হোসেন জানান, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপেক্ষায় আছি। প্রধানমন্ত্রী নিশ্চয়ই এখানে উন্নয়নমূলক কর্মসূচি ঘোষণা দেবেন। প্রধানমন্ত্রীর হাত ধরে মঙ্গাপীড়িত এই অঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে উত্তরবঙ্গের জনপদ এখন উৎসবমুখর।

 

রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক একে এম ছায়াদত হোসেন বকুল বলেন, বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় ১০ লাখের বেশি মানুষের সমাগমের প্রস্তুতি নেওয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।